Avaz AAC - বাংলা APK

Version 4.5 - com.avazapp.autism.bn_bd.avaz.lite
avazapp,autism,bn_bd,avaz,lite,education

বাক ও বুদ্ধি প্রতিবন্ধীদের জন্য ছবি ও পাঠ্যভিত্তিক একটি অ্যাপ

Avaz AAC - বাংলা apk

APP Information

Download Version 4.5 (80)
Apk Size72.20 MB
App DeveloperAvaz Inc.
Malware CheckUNKNOWN
Install on Android5.0 and up
App Packagecom.avazapp.autism.bn_bd.avaz.lite.apk
MD579d9177e6bb4c58e6cee2839685d643b
Rate5
Website http://www.avazapp.com

Download Avaz AAC - বাংলা 4.5 APK

App Description

Avaz AAC - বাংলা is avazapp,autism,bn_bd,avaz,lite,education, content rating is Everyone (PEGI-3). This app is rated 5 by 1 users who are using this app. To know more about the company/developer, visit Avaz Inc. website who developed it. com.avazapp.autism.bn_bd.avaz.lite.apk apps can be downloaded and installed on Android 5.0 and higher Android devices. The Latest Version of 4.5 Available for download. Download the app using your favorite browser and click Install to install the application. Please note that we provide both basic and pure APK files and faster download speeds than APK Mirror. This app APK has been downloaded 5+ times on store. You can also download com.avazapp.autism.bn_bd.avaz.lite APK and run it with the popular Android Emulators.

মানুষের অভিব্যক্তি প্রকাশের ও যোগাযোগের মূল মাধ্যম হল কথা যা কোনও ব্যক্তিকে সামাজিকীকরণে সহায়তা করে। আর এখানেই Avaz-এর প্রয়োজন শুরু হয়।আওয়াজ আপনার শিশুকে তাদের চিন্তাভাবনা, ধারণা এবং মতামত প্রকাশ করতে সক্ষম করে।
ভারতে Avaz-এর বিকাশ ঘটেছিল ‘বিদ্যাসাগর‘-এর (পূর্বতন ভারতের স্প্যাসটিকস সোসাইটি অব ইন্ডিয়া, চেন্নাই) সহযোগিতায়। যেসব মানুষদের ভাবপ্রকাশের জন্য জটিল প্রক্রিয়ার সাহায্য নিতে হয়, বাংলাভাষী অঞ্চলের সেই সব মানুষদের ভাবপ্রকাশের জন্য, বাংলা শব্দভাণ্ডার সহ একটি AAC অ্যাপ্লিকেশনের প্রয়োজন মেটাতে Avaz বাংলা তৈরি করা হয়েছিল।
আওয়াজ কেন ব্যবহার করবেন?
অত্যন্ত সহজ ব্যবহার পদ্ধতি যা বিভিন্ন ব্যক্তির নির্দিষ্ট প্রয়োজন মেটাতে পারে: আপনি ছবি লুকিয়ে রাখতে বা দেখাতে এবং স্ক্রিনে প্রদর্শিত মেসেজের সংখ্যা 1 থেকে 40 পর্যন্ত পরিবর্তন করতে পারেন।
বিশাল শব্দভাণ্ডার ভাণ্ডার: Avaz গবেষণা-ভিত্তিক শব্দভাণ্ডার এবং মূল শব্দসমূহের একটি সেট নিয়ে আসে যা ব্যবহারকারীকে ভাবপ্রকাশ তথা যোগাযোগ করতে সক্ষম করে।
সোশ্যাল মিডিয়ার সংযুক্তিকরণ: ব্যবহারকারী তার বক্তব্য তথা মেসেজ ফেসবুক, টুইটার, ই-মেল এবং হোয়াটসঅ্যাপের মাধ্যমে ব্যক্ত করতে পারেন এবং বন্ধুবান্ধব ও পরিবারের সাথে সহজেই সংযুক্ত হতে পারেন।
বিশেষ প্রয়োজন মেটানোর জন্য বিশেষভাবে নির্মিত পদ্ধতি: দৃষ্টি প্রতিবন্ধকতাযুক্ত ব্যবহারকারীদের জন্য Avaz অ্যানিমেশন পদ্ধতির মাধ্যমে বড় করে দেখাতে সাহায্য করে, এটি দেখার সুবিধার জন্য একটি  সর্বাধিক শক্তিসম্পন্ন (জুম সেটিং) ‘হাই-কনট্রাস্ট মোড’।‘মোটর’ (সম্পূর্ন অথবা আংশিক পক্ষাঘাতগ্রস্ত) প্রতিবন্ধীদের ব্যবহারের সর্বাধিক সুবিধার্থে Avaz ‘অ্যারো’ কী-র (তীর চিহ্নের বোতাম) বৈশিষ্ট্যযুক্ত পদ্ধতি ব্যবহার করে।
মুখ্য বৈশিষ্টসমূহ:
✓ ড্রপবক্স ব্যবহার করে সহজ ব্যাকআপ এবং পুনরুদ্ধার করার সুবিধা
✓ (সিমলেস ইন্টিগ্রেটেড) অবিচ্ছিন্ন সুসমন্বিত পাঠ্যবস্তু এবং কীবোর্ড মোড। এছাড়া, পাঠ্য (টেক্সট) সংরক্ষন করা, লোড করা ও প্রায়শই ব্যবহৃত মেসেজগুলি পূর্নব্যবহারের সুবিধা।
✓ অতি সাধারন প্রযুক্তির সাহায্য স্বরূপ Avaz শব্দভান্ডার প্রিন্ট করার সুবিধা
✓ তাৎক্ষণিক ‘বিং’ (bing search) অনুসন্ধান এবং কপিরাইট-মুক্ত ছবি অ্যাপ্লিকেশন থেকে সরাসরি ডাউনলোড করার সুবিধা
✓ ‘জুম’ পদ্ধতি ব্যবহার করে ছবিকে সবচেয়ে বড় করে দেখার সুবিধা
✓ ফিৎসগেরাল্ড কোডের (Fitzgerald) উপর ভিত্তি করে নির্মিত রঙিন কোডিং শব্দভাণ্ডার
✓ ব্যবহারের জন্য প্রস্তুত ’গ্রেড’ শব্দভাণ্ডার
✓ ছবি এবং পাঠ্য উভয় সহ শব্দের পূর্বাভাস
✓ তাৎক্ষণিক সহজে অনুসন্ধানের মাধ্যমে শব্দভান্ডার খোঁজা
✓ সঙ্গতিপূর্ণ ধারাবাহিক কার্যপ্রনালী পরিকল্পনা (motor planning)
✓ সেটিংস উইজার্ড - ব্যবহারকারীর অনন্য প্রয়োজনের ভিত্তিতে Avaz-কে নিজের মত করে সাজানো যায়
✓ একসাথে একাধিক মেসেজ বা বিভিন্ন বিভাগগুলি (ক্যাটাগরি) যোগ করা / সম্পাদনা করা যায়
✓ কোনও সক্রিয় ইন্টারনেট সংযোগ প্রয়োজন নেই
✓ গ্রিড সাইজ কন্ট্রোল
✓ প্রয়োজনে ই-মেলে বা চ্যাটে সত্বর সাহায্য 
✓ Avaz ব্যবহার প্রণালীর ভিডিওর সাহায্যে বর্ণনা
✓ সমস্ত পৃষ্ঠায় সহজ ভাবে হেল্প-স্ক্রীন (সহায়তার বিভাগ) ব্যবহার করা যায়
Avaz ব্যবহারের উপযোগী প্রযুক্তির বিবরণী:
- অ্যান্ড্রয়েড সংস্করণ: 5.0 (প্রস্তাবিত - 7.0 এবং উপরে)
- স্ক্রিনের আকার: 5 "
- RAM - 1 GB
- উপলব্ধ স্টোরেজ: 1 GB 

App ChangeLog

  • Bug fixes
  • UI improvements

App Screens

Avaz AAC - বাংলা App Screen 1Avaz AAC - বাংলা App Screen 2Avaz AAC - বাংলা App Screen 3Avaz AAC - বাংলা App Screen 4Avaz AAC - বাংলা App Screen 5Avaz AAC - বাংলা App Screen 6Avaz AAC - বাংলা App Screen 7Avaz AAC - বাংলা App Screen 8Avaz AAC - বাংলা App Screen 9Avaz AAC - বাংলা App Screen 10Avaz AAC - বাংলা App Screen 11Avaz AAC - বাংলা App Screen 12Avaz AAC - বাংলা App Screen 13Avaz AAC - বাংলা App Screen 14Avaz AAC - বাংলা App Screen 15Avaz AAC - বাংলা App Screen 16Avaz AAC - বাংলা App Screen 17Avaz AAC - বাংলা App Screen 18Avaz AAC - বাংলা App Screen 19Avaz AAC - বাংলা App Screen 20Avaz AAC - বাংলা App Screen 21Avaz AAC - বাংলা App Screen 22Avaz AAC - বাংলা App Screen 23Avaz AAC - বাংলা App Screen 24Avaz AAC - বাংলা App Screen 25Avaz AAC - বাংলা App Screen 26Avaz AAC - বাংলা App Screen 27Avaz AAC - বাংলা App Screen 28Avaz AAC - বাংলা App Screen 29Avaz AAC - বাংলা App Screen 30Avaz AAC - বাংলা App Screen 31Avaz AAC - বাংলা App Screen 32

Older Versions

More Android Apps to Consider

Google Play Reviews

  1. Kasturi Mohapatra-avatar

    Kasturi Mohapatra

    I'll In In

  2. -avatar

  3. -avatar

  4. -avatar

  5. -avatar

  6. -avatar

  7. -avatar

  8. -avatar

  9. -avatar

  10. -avatar